বরিশাল, ২২শে জানুয়ারি, ২০১৮ ইং,৯ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ সর্বশেষ আপডেট: ৩ ঘন্টা আগে
শিরোনাম

লাইভ রিপোর্ট

বরিশালের আওয়ামীলীগের দায়িত্ব আমু’র হাতে!

জানুয়ারি ১৩, ২০১৮ ১২:৩২ পূর্বাহ্ণ

সংগঠনকে গতিশীল ও নির্বাচনমুখী করার প্রত্যয়ে ২৬ জানুয়ারি থেকে আওয়ামী লীগের ১৫টি টিম দেশব্যাপী সাংগঠনিক সফর শুরু করবে। দলের উপদেষ্টা ও সভাপতিমণ্ডলীর সদস্যরা এসব টিমের নেতৃত্ব দেবেন। আর ১৫ টি টিমের মধ্যে বরিশালের টিমের নেতৃত্বের দায়িত্ব  পেয়েছেন  উপদেষ্টা পরিষদ সদস্য আমির হোসেন আমু।আমির হোসেন আমুর নেতৃত্বাধীন অপর একটি টিম সফর করবে বরিশাল, বরিশাল মহানগর, ভোলা, পটুয়াখালী, বরগুনা, পিরোজপুর, ঝালকাঠি জেলায়।

এ টিমে রয়েছেন দলটির উপদেষ্টা পরিষদ সদস্য তোফায়েল আহমেদ, নির্বাহী কমিটির সদস্য আবুল হাসানাত আব্দুল্লাহ, যুগ্ম সাধারণ সম্পাদক মো. আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আ. ফ. ম বাহাউদ্দিন নাছিম, তথ্য ও গবেষণাবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন, আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক ড. শাম্মী আহমেদ, আইনবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট

শ. ম রেজাউল করিম।

এর আগে শুক্রবার দলটির দফতর সম্পাদক আবদুস সোবহান গোলাপ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

গঠিত টিমগুলোর সমন্বয়ের দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় নেতারা স্থানীয় পর্যায়ের আওয়ামী লীগ নেতাদের সঙ্গে যোগাযোগ করে সফরের দিনক্ষণ ও কর্মসূচি নির্ধারণ করবেন।

দেশব্যাপী এই সাংগঠনিক সফরকে সফল করার লক্ষে সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাদের প্রতি প্রয়োজনীয় নির্দেশনা প্রদান করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

Facebook Comments

পাঠকের মতামত:

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য
TECHNOLOGY: SPIDYSOFT IT GROUP