বরিশাল, ২২শে জানুয়ারি, ২০১৮ ইং,৯ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ সর্বশেষ আপডেট: ৩ ঘন্টা আগে
শিরোনাম

বরিশাল লাইভ ডেস্ক

কলাপাড়ায় কলেজছাত্র হত্যাকাণ্ডের বিচারের দাবিতে মানববন্ধন

জানুয়ারি ১০, ২০১৮ ৭:৩৮ অপরাহ্ণ

পটুয়াখালীর কলাপাড়ার আলহাজ্ব জালাল উদ্দিন ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র বায়জিদ হত্যাকাণ্ডে জড়িত থাকার সন্দেহে সোহাগ (২০), রুবেল ফরাজী (১৯) নামে দুই জনকে আটক করেছে পুলিশ। উপজেলার বাববলাতলা বাজার থেকে তাদের আটক করা হয়। এদিকে ওই কলেজের শিক্ষার্থীরা বায়েজীদ হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল, সমাবেশ ও মানববন্ধন করেছে। আজ বাবলাতলা বাজারে প্রায় ঘন্টাব্যাপী এ কর্মসূচি পালন করে।

এ সময় বক্তব্য রাখেন কলেজ শিক্ষার্থী জাহিদুল ইসলাম, রাইসুল ইসলাম, রিয়াদ মৃধা, সুরাইয়া আক্তার, সৈকত, হৃদয় প্রমুখ।
শিক্ষার্থীদের দাবি, হত্যাকারীদের দ্রুত গ্রেফতার এবং হত্যাকান্ডে জড়িত থাকার সন্দেহে আটককৃতদের দ্রুত বিচার করা হোক।

উল্লেখ, ২২ ডিসেম্বর বাড়ী থেকে মাত্র ৫কিমি দূরে গঙ্গামতি ঝাউবনে দুষ্কৃতিকারীরা নির্মমভাবে হত্যা করে

কলেজ ছাত্র বায়েজীদকে। পরদিন ঝাউবাগানের পাশ থেকে অজ্ঞাত পরিচয়ে তার লাশ উদ্বার করে মহিপুর থানা পুলিশ। পটুয়াখালীতে ময়নাতদন্ত শেষে তার লাশ দাফন করা হয়। প্রায় সপ্তাহ খানেক ধরে নিখোঁজ বায়েজিদের সন্ধানে বোন জামাই তাওহীদ মহিপুর থানায় ডায়েরী করতে যায়। সেখানে জনৈক পুলিশ সদস্যের মোবইলে ধারন করা ছবি দেখে বায়েজীদকে সনাক্ত করে।

বায়েজীদের বেয়াই (বোন জামাই তাওহীদের ছোট ভাই) বাখতার জানায়, রুমী নামের এক স্কুলছাত্রীর সাথে প্রেম নিয়ে বায়েজীদকে বিভিন্ন সময় হুমকি দেয়া হত।

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান জানান, বিভিন্ন টেকনোলজি ব্যবহার করে সন্দেহ ভাজন হিসাবে দু’জনকে আটক করা হয়েছে। খুনের মূল রহস্য উদঘাটনসহ হত্যাকারীদের গ্রেফতারে জোর প্রচেষ্টা চলছে বলে তিনি জানিয়েছেন।

Facebook Comments

পাঠকের মতামত:

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য
TECHNOLOGY: SPIDYSOFT IT GROUP