বরিশাল, ২২শে জানুয়ারি, ২০১৮ ইং,৯ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ সর্বশেষ আপডেট: ৩ ঘন্টা আগে
শিরোনাম

বরিশাল লাইভ ডেস্ক

পিরোজপুরে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের ৭০ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

জানুয়ারি ৪, ২০১৮ ৪:৩০ অপরাহ্ণ

পিরোজপুরে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের ৭০ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষ্যে বৃহস্পতিবার সকালে আলোচনা সভা, কেক কাটা ও মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। বঙ্গবন্ধু’র প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র প্রতিকৃতি জাতীয় ও দলীয় পতাকা এবং বিভিন্ন আকর্ষণীয় ফেস্টুন নিয়ে র‌্যালীটি মুজিব চত্বরে থেকে শুরু হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে স্থানীয় টাউন ক্লাব মাঠ স্বাধীনতা মঞ্চে গিয়ে সমাবেশে মিলিত হয়।
সমাবেশে জেলা ছাত্রলীগের সভাপতি(ভারপ্রাপ্ত) রফিকুল ইসলাম মাসুদের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও পৌর মেয়র হাবিবুর রহমান মালেক, বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম.এ আব্দুল হাকিম হাওলাদার, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সাধারণ সম্পাদক ইসাহাক আলী খান পান্না, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জিয়াউল আহসান গাজী, জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ও সাবেক ভিপি শেখ ফিরোজ আহম্মেদ, সাবেক সাধারন সম্পাদক হাজী

তৌহিদুল ইসলাম হিরু, জেলা যুবলীগ সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আক্তারুজ্জামান মানিক, সদর উপজেলা ভাইচ চেয়ারম্যান রেজাউল করিম সিকদার, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য ও সরকারি সোহরাওয়ার্দী কলেজের ভিপি মাসুদ আহম্মেদ রানা, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম মিঠু, মেজবাহ উদ্দিন সাবু, ছাত্রলীগ নেতা সানাউল্লাহ সানা, ভিপি এস.এম বায়েজিদ হোসেন, সুমন শিকদার, তানভির হাসান ডালিম, শওকাত খান, জুনায়েদ আহমেদ রাসেল, পৌরসভা ছাত্রলীগের সভাপতি আসিফ ইকবাল সহ জেলা ও উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ এবং ছাত্রলীগের নেতৃবৃন্দ।
সভায় বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার পরিবারের সদস্যরা ক্ষমতাকে মানুষের সেবা করার দায়িত্ব মনে করেন। ক্ষমতাকে তারা মানুষের মাঝে নিজেকে উৎসর্গ করার দায়িত্ব মনে করেন। দেশের উন্নয়নের ধারাবাহিকতা চলমান রাখতে আওয়ামীলীগের বিকল্প নাই। তাই আগামী সংসদ নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থীকে জয়ী করে জননেত্রী শেখ হাসিনার হাতকে আবারো আরো শক্তিশালী করতে হবে।

Facebook Comments

পাঠকের মতামত:

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য
TECHNOLOGY: SPIDYSOFT IT GROUP