বরিশাল, ২২শে জানুয়ারি, ২০১৮ ইং,৯ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ সর্বশেষ আপডেট: ৩ ঘন্টা আগে
শিরোনাম

লাইভ রিপোর্ট

জাতীয় বিশ্ববিদ্যালয় ও মাদরাসা বোর্ডের উত্তরপত্র গায়েব

জানুয়ারি ৩, ২০১৮ ১০:৫৮ অপরাহ্ণ

ভোলার দৌলতখান উপজেলা থেকে ডাক যোগে বরিশাল হয়ে ঢাকা পাঠানোর পথে জাতীয় বিশ্ববিদ্যালয় এবং মাদরাসা শিক্ষা বোর্ডের স্নাতক উত্তরপত্রসহ গুরুত্বপূর্ণ নথিপত্রভর্তি একটি পার্সেল গায়েব হয়েছে। এ ঘটনায় তদন্ত শুরু করেছে ডাক বিভাগ।

বুধবার সকালে তদন্ত কমিটির প্রধান খুলনা পোস্ট অফিসের আরএমএস শাখার ই-বিভাগের সুপারিনটেনডেন্ট আবু সাঈদ মৃধার নেতৃত্বে দুই সদস্যের দলটি বরিশাল পোস্ট অফিসে আসেন।

এ সময় তারা বরিশাল পোস্ট অফিসের আরএমএস শাখার কর্মকর্তা ও কর্মাচারীদের সঙ্গে কথা বলেন। পার্সেল পাঠানোর রেজিস্ট্রার খতিয়ে দেখেন তারা।

সংশ্লিস্ট সূত্র জানায়, গত ১৪ ডিসেম্বর ভোলার দৌলতখান উপজেলা থেকে ডাক যোগে

জাতীয় বিশ্ববিদ্যালয় এবং মাদরাসা শিক্ষা বোর্ডের স্নাতক উত্তরপত্রসহ গুরুত্বপূর্ণ নথি বরিশালে পাঠানো হয়।

বরিশাল থেকে পার্সেলটি গায়েব হয়। পার্সেলটি গায়েবের বিষয়টি ধামাচাপা দেয়ার চেষ্টা করে স্থানীয় কর্তৃপক্ষ। সম্প্রতি ঊর্ধ্বতন কর্তৃপক্ষ বিভিন্ন মাধ্যমে বিষয়টি অবহিত হন।

এরপর খুলনা পোস্ট অফিসের আরএমএস শাখার ই-বিভাগের সুপারিনটেনডেন্ট আবু সাঈদ মৃধাকে প্রধান ও পরিদর্শক আবুল কালাম আছাদকে সদস্য করে তদন্ত কমিটি গঠন করা হয়।

তদন্ত কমিটির প্রধান আবু সাঈদ মৃধা জানান, উত্তরপত্রসহ গুরুত্বপূর্ণ নথিপত্র কারো গাফিলতির কারণে হারানো গেছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। তদন্তের স্বার্থে বরিশাল পোস্ট অফিসের আরএমএস শাখার কর্মকর্তা ও কর্মাচারীদের জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

Facebook Comments

পাঠকের মতামত:

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য
TECHNOLOGY: SPIDYSOFT IT GROUP